সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারী ও গাইনী এন্ড অবস্ বিভাগের শুভ উদ্বোধন

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারী ও গাইনী এন্ড অবস্ বিভাগের শুভ উদ্বোধন

মো. সোহেল রানা: টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতের সার্জারী ও গাইনী এন্ড অবস্ বিভাগের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) সকালে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের কনফারেন্স রুমে এই উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য আলহাজ সানোয়ার হোসেন। টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের পরিচালক মো. আব্দুর কদ্দুস এর সভাপতিত্বে আর উপস্থিত ছিলেন শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুল আমিন মিয়া, টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. মো. সিনহাজ উদ্দিন মিঞা, টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তধ্বাবধায়ক ডা. মো. সাদিকুর রহমান, টাঙ্গাইল বি এম এ সভাপতি ডা. সৈয়দ ইবান সাইদ, টাঙ্গাইল স্বাচিবের সভাপতি ডা. কামরুল ইসলাম খান ইউসুফজাইসহ শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের অন্যান্য ডাক্তার, শিক্ষার্থী ও কর্মচারিবৃন্দ।
এসময় কেক কেটে তারা টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতের সার্জারী ও গাইনী এন্ড অবস্ বিভাগের আনুষ্ঠানিক ভাবে সেবা কার্যক্রম শুরুর ঘোষনা দেয়। শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতের ১১ তালায় গাইনী এন্ড অবস্ বিভাগ ও ৯ তালায় সার্জারী বিভাগের কার্যক্রম শুরু করে। ১০ তালায় মেডেসিন ওয়ার্ড প্রায় এক বছর আগে আনুষ্ঠানিক ভাবে চালু হয়েয়েছিল।
বক্তরা জানান, সার্জারী ও গাইনী এন্ড অবস্ বিভাগের সাথে শিশু ওর্য়াড চালু হওয়ার কথা থাকলেও ম্যানেজম্যান্ট জটিলতা থাকায় ৮/১০ দিন পর চালু হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840